1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাঃগঞ্জে সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

নাঃগঞ্জে সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ৫৯ Time View
সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ( ছবি সকাল নারায়ানগঞ্জ )

সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীর জাতীয় গ্রন্থাগার এর মিলনায়তনে বিভিন্ন সংবাদকর্মীতে উপস্থিতিতে পালিত হলো সংবাদটিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী।

শনিবার ২রা নভেম্বর ২০১৯ইং বিকাল ৪ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলা জাতীয় গ্রন্থাগারে প্রথমবারের মতো পালিত হলো  সংবাদ টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। নারায়নগঞ্জ জেলা ব্যুরোচীফ মামুন ইসলামের সভাপতিত্বে এবং সাবংিবাদিক বদিউজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভা, কেক কাটে ও সম্মানীত অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা জর্জ কোর্ট এর পি পি এড.ওয়াজেদ আলী খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক অপরাধ রিপোর্ট ও সাপ্তাহিক প্রতিনিয়ত পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু,সদর মডেল থানারওসি তদন্ত গোলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক সেকান্দার মাষ্টার, এম আর ক্যানন, মোক্তার হোসেন, বিশিষ্ট নাট্যকার আনোয়ার হোসেন। প্রধান আলোক সংবাদ টিভির কার্যনির্বাহী উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর সরকার, মহাপচিালক সংবাদ টিভি সারোয়ার হোসেন আকাশ খন্দকার। উপস্থিত ছিলেন সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, রিপন সরকার, খাদিজা আক্তার ভাবনা, রাজু আহম্মেদ,আলমগীর হোসেন,আল আমিন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন একটি ধারালো অস্ত্রের চেয়েও সাংবাদিকদের কলমকালীর ধার অনেক বেশি। এই মহৎ পেশাকে সঠিক কাজে ব্যবহার করতে হবে এবং বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে নিজেকে নিয়োজিত রাখতে হবে। সংবাদ মাধ্যম প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়াকে বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যাপক স্বাধীনতা দিয়েছেন কেন দিয়েছেন তা আমি বলবো একটি স্বাধীন দেশে নিজের স্বাধীন মত প্রকাশ করার অধিকার যদি না থাকে তাহলে সেই দেশ কখনও দ্রæত এগিয়ে যায়না। বতর্মান মাননীয় প্রধানমন্ত্রী জনগনের অগ্রাধিকার ভিত্তিতে বিদুৎ যোগাযোগ ব্যবস্থা সহ মানুষের মত প্রকাশের জায়গাটি তৈরী করে দিয়েছেন। বিগত ১৫ বছরের সাথে বর্তমানের তুলনা করলেই বুঝতে পারবেন দেশ কিভাবে এগিয়ে যাচ্ছে। পরিশেষে তিনি সংবাদ পত্র ও ইলেকট্রনিক্স মিডিয়াকে স্বাধীনভাবে মত প্রকাশের জন্য জননেত্রী প্রধানমন্ত্রীকে আজকের এই সংবাদ টিভির পক্ষথেকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। অনুষ্ঠান শেষে কেক কাটা ও ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন জেল্যা ব্যুরোচীফ মামুন ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL