1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাঃগঞ্জে সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

নাঃগঞ্জে সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ৭৭ Time View
সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ( ছবি সকাল নারায়ানগঞ্জ )

সংবাদ টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীর জাতীয় গ্রন্থাগার এর মিলনায়তনে বিভিন্ন সংবাদকর্মীতে উপস্থিতিতে পালিত হলো সংবাদটিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী।

শনিবার ২রা নভেম্বর ২০১৯ইং বিকাল ৪ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলা জাতীয় গ্রন্থাগারে প্রথমবারের মতো পালিত হলো  সংবাদ টিভির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। নারায়নগঞ্জ জেলা ব্যুরোচীফ মামুন ইসলামের সভাপতিত্বে এবং সাবংিবাদিক বদিউজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভা, কেক কাটে ও সম্মানীত অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা জর্জ কোর্ট এর পি পি এড.ওয়াজেদ আলী খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক অপরাধ রিপোর্ট ও সাপ্তাহিক প্রতিনিয়ত পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু,সদর মডেল থানারওসি তদন্ত গোলাম মোস্তফা, সিনিয়র সাংবাদিক সেকান্দার মাষ্টার, এম আর ক্যানন, মোক্তার হোসেন, বিশিষ্ট নাট্যকার আনোয়ার হোসেন। প্রধান আলোক সংবাদ টিভির কার্যনির্বাহী উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর সরকার, মহাপচিালক সংবাদ টিভি সারোয়ার হোসেন আকাশ খন্দকার। উপস্থিত ছিলেন সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, রিপন সরকার, খাদিজা আক্তার ভাবনা, রাজু আহম্মেদ,আলমগীর হোসেন,আল আমিন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন একটি ধারালো অস্ত্রের চেয়েও সাংবাদিকদের কলমকালীর ধার অনেক বেশি। এই মহৎ পেশাকে সঠিক কাজে ব্যবহার করতে হবে এবং বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে নিজেকে নিয়োজিত রাখতে হবে। সংবাদ মাধ্যম প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক্স মিডিয়াকে বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যাপক স্বাধীনতা দিয়েছেন কেন দিয়েছেন তা আমি বলবো একটি স্বাধীন দেশে নিজের স্বাধীন মত প্রকাশ করার অধিকার যদি না থাকে তাহলে সেই দেশ কখনও দ্রæত এগিয়ে যায়না। বতর্মান মাননীয় প্রধানমন্ত্রী জনগনের অগ্রাধিকার ভিত্তিতে বিদুৎ যোগাযোগ ব্যবস্থা সহ মানুষের মত প্রকাশের জায়গাটি তৈরী করে দিয়েছেন। বিগত ১৫ বছরের সাথে বর্তমানের তুলনা করলেই বুঝতে পারবেন দেশ কিভাবে এগিয়ে যাচ্ছে। পরিশেষে তিনি সংবাদ পত্র ও ইলেকট্রনিক্স মিডিয়াকে স্বাধীনভাবে মত প্রকাশের জন্য জননেত্রী প্রধানমন্ত্রীকে আজকের এই সংবাদ টিভির পক্ষথেকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। অনুষ্ঠান শেষে কেক কাটা ও ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন জেল্যা ব্যুরোচীফ মামুন ইসলাম।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL