1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কোনো গুজবে কান না দিতে নারায়নগঞ্জবাসীর প্রতি ইকবাল পারভেজ'র অনুরোধ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

কোনো গুজবে কান না দিতে নারায়নগঞ্জবাসীর প্রতি ইকবাল পারভেজ’র অনুরোধ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৬৯ Time View
কোনো গুজবে কান না দিতে নারায়নগঞ্জবাসীর প্রতি ইকবাল পারভেজ'র অনুরোধ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
কোনো গুজবে কান না দিতে নারায়নগঞ্জবাসীর প্রতি ইকবাল পারভেজ'র অনুরোধ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনা ভাইরাস নিয়ে মিথ্যা কোনো গুজবে কান না দেওয়ার জন্য নারায়নগঞ্জবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ।

বুধবার (২২ এপ্রিল) সকালে এক সাক্ষাৎকারে তিনি এ অনুরোধ জানান। ইকবাল পারভেজ বলেন, করোনা ভাইরাস নিয়ে এক শ্রেণির মানুষ কিছু মিথ্যা গুজব ছড়ানোর চেষ্টা করছে যা কোনোভাবেই কাম্য হতে পারে না। মুরগির মাংস খাওয়া, মাস্ক ব্যবহার করা থেকে শুরু করে বিদেশ ফেরত কোনো সুস্থ্ মানুষকে নিয়ে মিথ্যা গুজব ছড়ানোর চেষ্টা করা হচ্ছে।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রতিদিনই আপডেট দেওয়া হচ্ছে এবং করণীয় বিষয়গুলি বলা হচ্ছে। সুতরাং কোথাও কোনো রকম মিথ্যা গুজব ছড়ানো যাবে না এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনার বাইরে অন্য কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের কোনো ধরনের কথায় কান দেওয়া যাবে না।

তিনি নারায়নগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন,আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনা মেনে চলবেন।ঘর থেকে প্রয়োজন ছাড়া বের হবেন না।সামাজিক দূরত্ব বজায় রাখবেন।ইনশাআল্লাহ করোনা যুদ্ধে আমরা জয়ী হবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL