1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিজস্ব তহবিল থেকে ইউপি সদস্য রোকনের খাদ্য সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

নিজস্ব তহবিল থেকে ইউপি সদস্য রোকনের খাদ্য সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৫৬ Time View
নিজস্ব তহবিল থেকে ইউপি সদস্য রোকনের খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নিজস্ব তহবিল থেকে ইউপি সদস্য রোকনের খাদ্য সামগ্রী বিতরণ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিচ্ছে ইউপি সদস্য হাজী মো.রোকন উদ্দিন রোকন। সরকারি সহায়তায় চাহিদা না-হয়ায় নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করতে হচ্ছে। 

মঙ্গলবার ( ১৪ এপ্রিল ) সকালে সংশ্লিষ্ট ওয়ার্ডে নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন রোকন উদ্দিন রোকন মেম্বার। 

এসময় তিনি বলেন, মরণব্যাধি নভেল করোনা ভাইরাস এর কারণে কুতুবপুর ইউনিয়নে ৬ নং ওয়ার্ডে সরকারের সংশ্লিষ্ট দফতর থেকে যে সহায়তা আসে তাতে চাহিদা মিটচ্ছে না নিজস্ব তহবিল থেকেও দিচ্ছি। তবুও চাহিদা মেটাতে হিমসিম খাচ্ছি।

কারণ করোনা ভাইরাসের জন্য দিনে দিনে আরও ভয়াবহ হচ্ছে। যাদের  নেওয়ার কথা ছিল না তারাও এখন আসছে। সংশ্লিষ্ট দপ্তরে ত্রাণের জন্য বেশি বেশি আবেদন করি সেখান থেকেও চাহিদা মত ত্রাণ পাওয়া যায় না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL