1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা'র আহ্বান সেলিম সরদারের। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা’র আহ্বান সেলিম সরদারের।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৫৪ Time View
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা'র আহ্বান সেলিম সরদারের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার ও আল্লাহর নিকট প্রার্থনা'র আহ্বান সেলিম সরদারের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বিশ্বব্যাপী মাহামারি আকারে ছড়িয়ে পড়া নোবেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী হাজী মো. সেলিস সরদার। তিনি এর পাশাপাশি করোনা থেকে রক্ষা পেতে আল্লাহর নিকট প্রার্থনা করারও আহ্বান জানিয়েছেন। 

রবিবার (৫ এপ্রিল) সকালে এক বিবৃতির মাধ্যমে তিনি এ আহবান জানান। 

এসময় তিনি আরও জানান, আমরা সকলেই নিজে সচেতন থাকবো এবং অন্যকে সচেতন হওয়ার আহবান জানাবো। প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের এই দূর্যোগ মোকাবেলায় আমাদের সকলের বিশেষজ্ঞ ডাক্তার ও বাংলাদের সরকারের সকল প্রকার দিক নির্দেশনা মেনে চলার পাশা পাশি কর্মহীন অসহায় মানুষের পাশে থাকা উচিত। সরকারের নির্দেশনায় অফিস আদালত সহ সকল কার্যক্রম বন্ধ থাকার কারণে নিতান্ত শ্রমিকরা অসহায় হয়ে পড়েছে। তাই যারা দৌলতদার আছে তাদের এখন নিজ সামর্থ অনুজায়ী অসহায় মানুষের পাশে দাড়ানো দরকার। 

আমি নিজেও সামর্থ অনুযায়ী আমার আশে পাশের কর্মহীন সাধারন মানুষদের খোঁজ খবর নিচ্ছি। এ দেশ ধনী গরীব, ধর্ম বর্ণ দলমত নির্বীশেষে আমাদের সকলের। আমরা সবাই এক হয়ে কাজ করলে খুব সহজেই প্রাণঘাতী নোবেল করোনা ভাইরাসের দূর্যোগ মোকাবেলায় সাফল্য অর্জন করতে পারব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL