1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলায় প্রথম করোনায় আক্রান্ত নারীর মৃত্যু - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

জেলায় প্রথম করোনায় আক্রান্ত নারীর মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৬৩ Time View
জেলায় প্রথম করোনায় আক্রান্ত নারীর মৃত্যু

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলায় প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক নারী (৫০) মারা গেছেন। তবে, ওই নারীর মৃত্যুর পর নমুনা সংগ্রহ করলে রিপোর্টে পজেটিভ পাওয়া যায়। এ ঘটনায় বন্দর উপজেলার একটি এলাকা লকডাউন করেছে প্রশাসন।

৩১ মার্চ বন্দরের ২৩ নং ওয়ার্ডের রসূলবাগ এলাকার বাসিন্দা ওই নারী ঢাকার কুর্মিটোলা হসপিটালে চিকিৎসাধিন মারা যান। এর আগে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়েছিল। তবে, করোনা সন্দেহে ঢামেক কর্তৃপক্ষ তাকে কুর্মিটোলায় প্রেরণ করে। পরে সেখানে তিনি মারা গেলে আইইডিসিআর তার নমুনা সংগ্রহ করে। বৃহস্পতিবার (২ এপ্রিল) সন্ধ্যায় ওই রিপোর্টটি পজেটিভ আসে।

এদিকে মারা যাওয়া ওই নারীকে ওইদিনই তার নিজ বাড়ি রসূলবাগে নিয়ে আসা হয় এবং স্বাভাবিক প্রক্রিয়ায় দাফন সম্পন্ন করা হয়েছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এদিকে ওই ঘটনায় এদিন রাতে বন্দর উপজেলা প্রশাসন থেকে ২৩ নং ওয়ার্ডের রসূলবাগ এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউন ঘোষণাকালে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ, উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) শুল্কা সরকার, নারায়ণগঞ্জ ফোকাল পয়েন্ট কর্মকর্তা ও সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, আইইডিসিআর এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL