1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা জরুরী- নাহিদা বারিক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১১ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা জরুরী- নাহিদা বারিক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমানের নির্দেশে ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন কুতুবপুর ৫নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

১ লা এপ্রিল বুধবার দুপুর ২ টায় পাগলা নয়ামাটি এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আলাউদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক।

এসময় নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেন, সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারী আকার ধারন করেছে। আর এই ভাইরাস কে উপেক্ষা করে সারাদেশ অনেকটাই লকডাউন হয়ে আছে। এজন্য আমাদের সামাজিক দূরত্ব বজায় রাখাটা জরুরী। আর এতে করে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে দিন মজুর খেটে খাওয়া মানুষগুলো তাই সরকার এই অসহায়, দারিদ্র্য ও খেটে খাওয়া মানুষ গুলোর জন্য ত্রান সামগ্রী পাঠিয়েছেন।আর দেখা যাচ্ছে নিজ উদ্যেগে অনেকেই এই অসহায়, দারিদ্র্য মানুষের পাশে দারিয়েছেন আজকে আলাউদ্দিন হাওলাদার মেম্বার এবং এলাকার যুব সমাজ ৫০০ পরিবারের জন্য এই খাদ্য সামগ্রী ব্যবস্থা করেছেন আর সেটা সত্যিই একটি প্রশংসানীয় কাজ। তাই এই দুর্যোগের সময় সকলকে এগিয়ে আসতে হবে।

এসময় উক্ত আয়োজনে সভাপতি আলাউদ্দিন হাওলাদার বলেন আজকে এই মানুষগুলোর জন্য আমি এলাকার প্রতিনিধিত্ব করতে পারছি না তাদের ভোটেই আমি ইউপি মেম্বার হয়েছে তাদের ঋণ শোধ করা আমার পক্ষে কখনোই সম্ভব না আজ সারাদেশে মহামারী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে মানুষ অনেকটাই বিপাকে আছে অনেক মানুষ কষ্টে পার করছে প্রতিটা সময় আর তাদের পাশে দাঁড়ানোর সময় এখনই আর আল্লাহ যদি সহায় হয় আমি যতদিন বাঁচবো এই মানুষগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করব যাতে করে একটু হলেও তারা তাদের কষ্টটা কমাতে পারে দুবেলা পেট ভরে ভাত খেতে পারে।

তুমি আরো বলেন এই ৫০০ খাদ্য সামগ্রী আমরা তাকে বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দেব। আর আজকের এই আয়োজনে সবচেয়ে বেশি শ্রম এবং পরিশ্রম করে সফল করেছে আমারই এলাকার যুবসমাজ তাদের সহযোগিতায় এই খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন সফল হয়েছে তাদের কাছে আমি কৃতজ্ঞ।

উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন এ তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন, ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, আওয়ামী লীগ এর আইন বিষয়ক সম্পাদক লুৎফর রহমান চৌধুরী, বিল্লাল হোসেন, লিটন হাওলাদার, ডা.শাহ আলম সোহাগ, তপন, রিপন, স্বপন, ইসমাইল সহ এলাকায় যুবসমাজের সকল সদস্য ও গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL