1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা আতঙ্কে বন্ধ হকি কার্যালয় - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ

করোনা আতঙ্কে বন্ধ হকি কার্যালয়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৯৯ Time View
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

করোনাভাইরাস আতঙ্কে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। থমকে গেছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। ইতিমধ্যে ১৪ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন তিন লাখেরও বেশি মানুষ।

করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। করোনার আতঙ্কে আগের দিন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাদের দৈনন্দিন দাফতরিক কাজে কর্মীদের উপস্থিতি কমানোর উদ্যোগ নিয়েছে। একেবারে জরুরি না হলে তাদের বাসায় বসে কাজ করার পরামর্শ দিয়েছে বিসিবি।

রোববার বাংলাদেশ হকি ফেডারেশন ৩১ মার্চ পর্যন্ত তাদের কার্যালয় বন্ধ রাখার ঘোষণা দিয়েছে। সেই সঙ্গে এই সময়ে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সব ধরনের অনুশীলন এবং খেলা স্থগিত করা হয়েছে। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও চলমান করোনাভাইরাসের সংক্রমণরোধে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের জন্য এই সিদ্ধান্ত নিয়েছে হকি ফেডারেশন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL