1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৯৬ Time View
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
নিতাইগঞ্জ চালের আড়তে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

করোনার প্রভাবে নিত্যপণ্যের দাম বাড়িয়ে দেওয়ায় নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে চালের আড়তে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৯ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা বারিক এর নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ চালের আড়তে চালের দাম বেশি রাখার কারণে মেসার্স আল আমিন ট্রেডার্স নামক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা, পরশ মনি রাইস এজেন্সিকে ২০ হাজার টাকা ও মেসার্স সবুজ ট্রেডিংকে ৫ হাজার এবং মেসার্স আনোয়ার ট্রেডার্স ৪০ হাজার জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা শেষে ইউএনও নাহিদা বারিক বলেন, করোনার প্রভাবে নিত্যপণ্যের দাম বাড়িয়ে ব্যরসায়িনা যেন সুবিধা ভোগ করতে নাবারে। আড় সাধারন মানুষও যেন হয়রানির শিকার না হয়। তার জন্য আজ এ ভ্রাম্যমাণ আদালত চালানো। 

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলাম, প্রসিকিউশন অফিসার শাহজাহান হাওলাদার,মোঃ আবুল বাশার, নিতাইগঞ্জ বাজার সমিতির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কাদের,সদর থানার এস আই মোঃ শামীম প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL