1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ মার্চ, ২০২০
  • ১৬০ Time View
ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)
ফতুল্লা মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে ফতুল্লা মডেল থানা পুলিশ এর আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (১৫ই মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানার প্রাঙ্গণে উক্ত থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন’র  সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (পিপিএম) বার মোহাম্মদ জায়েদুল আলম। 

তিনি বলেন, ফতুল্লা থানা এলাকা আপনার, আমার ও আমাদের সকলের। এইখানে কোন মাদকাসক্ত বা মাদক ব্যবসায়ী থাকবেনা। আমাদের কাছে সবাই সমান। যে যেখানে থাকুক, যে নিজেকে যত বড়ই মনে করুক, পুলিশের কাছে অপরাধী অপরাধের সমান। বিন্দু মাত্র কাউকে ছাড় দেয়া চলবে না। মাদক বিক্রেতা ও সেবী বা ক্রেতাকে সামাজিক ভাবে ভয়কট করতে হবে। এতে যত সহযোগীতা দরকার এই ফতুল্লা থানার পুলিশ আপনাদের পাশে আছে এবং থাকবে।

এ ছাড়াও তিনি বলেন, আমাদের সন্তানদেরকে আমরা একটি নতুন পৃথিবী উপহার দিবো। আমরা তাদের জন্য একটা সুন্দর পৃথিবী গড়ে তুলবো। যেখানে যে সন্ত্রাসীগীরী করবে? তাকে সন্ত্রাস হিসেবে দেখতে হবে। যিনি মাদক ব্যবসা করে তাকে মাদক ব্যবসায়ী হিসেবে দেখতে হবে। তাকে আমার ভাই হিসেবে দেখলে হবেনা। আমার বোন দেখলে হবেনা। তাকে আমরা অপরাধী হিসেবে দেখবো। যদি এটা করতে পারি, তাহলে আমাদের এই ফতুল্লাতে আমরা মাদক ও সন্ত্রাস নির্মূল করতে পারবো। 

এ সময় অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) শাহাদাত হোসেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন সবুজ ও  আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL