1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৬৮ Time View
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)
করোনা ভাইরাস নিয়ে আতংক নয় সচেতন হওয়ার আহবান ইউএনও নাহিদা বারিকের। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিক করোনা ভাইরাস সম্পর্কে নারায়ণগঞ্জ বাসীকে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, সারা বিশ্বে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস নিয়ে আতংক না হয়ে আমরা সবাই আরও অধিকতর সচেতন হয়।

একমাত্র সচেতনতার মাধ্যমেই এই ভাইরাস টাকে আমরা প্রতিরোধ করতে পারি। তাই এখন আমাদের সকলের উচিৎ সচেতনতার সাথে জীবন-যাপন করা। 

বৃহস্পতিবার ( ১২ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ বাসীর উদ্দেশ্যে সাংবাদিকদের মাধ্যমে এ আহবান জানান। 

নারায়ণগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধের প্রস্তুতি নিয়ে তিনি বলেন, করোনা ভাইরাস বাংলাদেশে এখনও তেমনভাবে ছড়ায়নি তবুও বাংলাদেশ সরকার এটাকে অনেক গুরুত্ব দিয়ে দেখছেন। তারি রুপরেখেয় শহরের শায়েস্তা খান সড়কে নির্মিত জুডিশিয়াল ভবনে ওই ৫০টি শয্যার ইউনিট খোলা হয়েছে। যদিও এখন পযন্ত এখানে কোনো রোগী নেই।  ভবিষ্যৎ এর কথা চিন্তা করে আগে থেকেই এই প্রস্ততি নেওয়া হয়েছে।

কিছু পরামর্শ দিয়ে তিনি আরও, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ না করা, সবসময় সাবান দিয়ে হাতে ধোয়া; অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে। সচেতন থাকাটাই মূল বিষয়। হাঁচি ও কাশি দেওয়ার সময় নাক ও মুখ ঢেকে রাখুন। বাইরে বেরোনোর সময় মাস্ক ব্যবহার করুন। আমাদের সকল বিষয়ে সচেতন থাকতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL