1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নরেন্দ্র মোদির সফর বাতিল ঘোষনা করেছে ভারত। - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

নরেন্দ্র মোদির সফর বাতিল ঘোষনা করেছে ভারত।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০
  • ১৩৭ Time View
নরেন্দ্র মোদির সফর বাতিল ঘোষনা করেছে ভারত। (ছবি সংরহিত)
নরেন্দ্র মোদির সফর বাতিল ঘোষনা করেছে ভারত। (ছবি সংরহিত)

সকাল নারায়ণগঞ্জঃ

গণমাধ্যম মোদির বাংলাদেশ সফর বাতিলের খবর দিয়েছে। তবে ঢাকায় অবস্থিত ভারতীয় হাইকমিশন থেকে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। খবর ঢাকা ট্রিবিউনের।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরে আসার কথা থাকলেও শেষ মুহুর্তে তা বাতিল করা হয়েছে। একটি সূত্রের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এবং টাইমস অব ইন্ডিয়া।

তবে ঢাকায় অবস্থিত ভারতীয় হাইকমিশন থেকে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। গত রবিবার (৮ মার্চ) বাংলাদেশে তিন ব্যক্তির করোনাভাইরাসে (কোভিক-১৯) আক্রান্ত হওয়ার পরিপেক্ষিতে মুজিববর্ষের অনুষ্ঠান সীমিত করার ঘোষণা আসে।

ওই ঘোষণায় বলা হয়, আগামী ১৭ মার্চ জাতীয় প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠেয় মূল অনুষ্ঠানটি ওই দিন হচ্ছে না। অনুষ্ঠানটিতে আমন্ত্রিত বিদেশি অতিথিদের সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও থাকার কথা ছিল।এর আগে গত ৫ মার্চ ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় মোদির বাংলাদেশ সফরে আসার আনুষ্ঠানিক ঘোষণা দেয়।ওই ঘোষণায় দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র রবীশ কুমার বলেন, “প্রধাানমন্ত্রী (মোদি) ১৭ মার্চ মুজিববর্ষ উদযাপনে যোগ দিতে ঢাকা সফর করবেন।

এ সফর সম্পর্কে যথাসময়ে আমরা আরও বিস্তারিত জানাবো।”সাপ্তাহিক মিডিয়া ব্রিফিংয়ে রবীশ কুমার আরও বলেন, “আমাদের প্রধানমন্ত্রী আমন্ত্রণটি গ্রহণ করেছেন এবং তিনি বাংলাদেশ সফর করবেন।”প্রসঙ্গত, রবিবার দেশে করোনাভাইরাসে আক্রান্ত তিন জন রোগী শনাক্ত হয়েছে বলে  জানিয়েছে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। বাংলাদেশসহ বিশ্বের ১০৯টি দেশে ছড়িয়েছে ভাইরাসটি।এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বব্যাপী মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৮৩০ জনে। ওয়র্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ১০ হাজার ৭১ জন। যাদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৬২ হাজার ২৮০ জন।এর আগে,  গত ৩০ জানুয়ারি থেকে করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে জরুরি স্বাস্থ্য সতর্কতা জারি করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL