1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১৪৯ Time View
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭নং ওয়ার্ডে বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ৭ই মার্চ উপলক্ষে নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল ও আনসার বিডিভি ক্লাব কর্তৃক আয়োজিত এবং কাউন্সিলর আব্দুল করিম বাবু’র সার্বিক ব্যবস্থাপনায় ১৭নং ওয়ার্ডে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ মার্চ) সকালে নগরীর পাইকপাড়া এলাকায় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে কাউন্সিলর আব্দুল করিম বাবু’র নিজ অর্থায়নে এ বিনামূল্যে চক্ষু সেবা ও রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

এ সময় আব্দুল করিম বাবু বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশর্ত বার্ষিকী ও ৭ই মার্চ  উপলক্ষে আত্মমানবতার সেবায় আজকে বিনামূল্যে এ আয়োজন করেছি। মানুষ মানুষের জন্য। আমার এলাকার যারা দুস্থ ও গরীব আছে, যারা অর্থের অভাবে চিকিৎসা করতে পারেনা। চোখের ডাক্তার দেখাতে পারেনা। তাদের জন্য আমি নিজ অর্থায়নে এ কার্যক্রমের উদ্বোধন করেছি এবং লায়ন্স কর্তৃপক্ষের সাথে আলোচনা করেছি কিছুদিনের মধ্যে ফ্যাকো অপারেশনের ব্যবস্থাও করবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL