1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন" - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন”

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০
  • ১০১ Time View
শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন" (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামীম ওসমানের প্রশ্ন “গরীব নিধন করবেন নাকি মশক নিধন করবেন" (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

আমি দেখছি আমাদের এইখানে গরিব অপসারণ হচ্ছে।  নারায়ণগঞ্জ এখন কোথায় যাচ্ছে। এক দিকে হকাররা বউ বাচ্চা  নিয়ে রাস্তায় মিছিল করেন অপর দিকে পুলিশ গিয়ে তাদের উঠিয়ে দিচ্ছেন। আমার প্রশ্ন গরীব অপসারণ করবেন নাকি লিংক রোডের দুই পাশের ময়লা অপসারণ করবেন,  গরিব নিধন করবেন নাকি মশক নিধন করবেন।   হকারদের পুনর্বাসন করুন অন্যথায় বিকল্প ব্যবস্থা করুন। আমি গরিব মানুষের পক্ষে ছিলাম তাদের পক্ষে আছি এবং আমৃত্যু থাকবো।গরিবের পেটে লাথি মারবেন না।তাদের উপকার করতে না পারেন কিন্তু লাথি মারবেন না।  আসুন আমরা সকলে মিলে কাজ করে নারায়ণগঞ্জ টা সুন্দর করি। এই জেলা সুন্দর হওয়ার পরে যেই এমপি মন্ত্রী মেয়র হতে চান তাতে আমার কোন আপত্তি নেই।

বৃহস্পতিবার(০৫ মার্চ) দুপুরে   বি‌সিক শিল্প মা‌লিক সমবায় স‌মি‌তি লিঃ এর ব‌্যাবস্থাপনায় ‌বি‌সিক শিল্পনগরী- শিল্পপার্ক- পঞ্চবটি সং‌যোগ সড়ক এর  উ‌দ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একথা বলেন। 

তিনি  বলেন, সাংবাদিকদের লেখনীর জন্য আমাদের এখানে বেশ কিছু হতে যাচ্ছে। তার মাঝে ডিএনডি প্রজেক্ট, ঢাকা নারায়ণগঞ্জ লিংরোড ৬ লেনে হচ্ছে। কাশিপুরে আইটি বিশ্ববিদ্যালয় হবে। পদ পদবীর জন্য রাজনীতিতে আসিনি। সত্য কথা বলার জন্য রাজনীতিতে আসছি। ধান্দাবাজির জন্য  না। সত্য কথা লিখতে পারলে সাংবাদিক করবেন অন্যথায় চুপ থাকবেন। সত্য কথা লিখতে না পারলে সাংবাদিকতার দরকার নেই।

এসময় বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল,নাসিক ১৬ নম্বর কাউন্সিলর নাজমুল আলম সজল,

বিকেএমইএর সহ সভাপতি(অর্থ) মোশের্দ সারোয়ার সোহেল,  জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL