1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭২ Time View
প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)
প্রয়াত নেতাদের স্মরণ করলো মহানগর আ.লীগ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগর সাবেক সভাপতি আলী আহাম্মদ চুনকা ,  একেএম শামসুজ্জাহা এবং মফিজুল ইসলামর স্বরন আলাচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছ। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) বিকলে নগরীর ২নং রেলগইটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয় মহানগর আওয়ামীলীগর উদ্যোগে আলাচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তারা বলন, আলী আহাম্মদ চুনকা এবং শামসুজ্জাহা যখন এই জেলার আওয়ামীলীগের দায়িত্ব নিয়ছেন তখন তারা নেতা তৈরি করতেন। তাদর মত নেতা পাওয়া বড়ই গর্বের বিষয়। আমরা এই প্রয়াত নেতাদর জন্য মাগফিরাত কামনা করবো। একই সাথে তারা যেন জান্নাতবাসি হন সেই দোয়া করবো। তারা বঙ্গবন্ধুর আদর্শর রাজনীতি করতেন। তাদের আদর্শকে আমরা অনুসরণ করবো। এসময় ,মহানগর আওয়ামীলীগর সভাপতি ও জেলা পরিষদর চেয়ারম্যান আনায়ার হোসেন’র সভাপতিত্বে আরো  উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরমান, এডভাকট মাহমুদা মালা প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL