1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডেঙ্গু জ্বর বিষয়ে সচেতনতায় লিফলেট বিতরণ করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা  - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

ডেঙ্গু জ্বর বিষয়ে সচেতনতায় লিফলেট বিতরণ করেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

০২ অক্টোবর রোজ বুধবার দুপুর ১.৩০ মিনিট নারায়ণগঞ্জ ফতুল্লা চৌধুরী বাড়ি ফতুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু জ্বর বিষয়ে সচেতন হোন লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: মোমেন ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা সুলতানা. লিফলেট বিতরণের সময় সচেতনতা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা সুলতানা শিউলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন অএ শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকা কনিকা রানী রায়. হুমাইরা সিদ্দিকা.সোহরাব হোসেন. মোঃ আব্দুল মোতালেব গাজী সহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন

শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ শেষে বক্তব্য রাখেন সেলিনা সুলতানা শিউলি বলেন বাংলাদেশে এখন যেভাবে ডেঙ্গু জ্বরের রোগী বৃদ্ধি পাচ্ছে মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে তাই আমাদের সকলকে সচেতনতার জন্য এগিয়ে আসার দরকার সর্বপ্রথম ই আমরা যার যার নিজ বাড়িঘর আঙ্গিনা গুলো পরিষ্কার-পরিচ্ছন্ন এবং মুসুরি টাঙিয়ে প্রতিদিন ঘুমাতে হবে এই নিয়মকে মেনে চললে কিছুটা ডেঙ্গু মশা থেকে কিছুটা রেহাই পাওয়া যাবে আমাদের বাড়িঘর আশেপাশে ছাদে পানি জমে থাকা স্থানগুলো পরিষ্কার-পরিচ্ছন্ন এবং ডেঙ্গুজ্বর হলে বাড়িতে বিশ্রাম নিতে হবে বেশি বেশি তরল খাবার গুলো খেতে হবে ডাক্তারি পরামর্শ নিতে হবে।

আসুন আমরা যার যার স্থান থেকে সবাই ডেঙ্গু জ্বর বিষয়ে সচেতন হই এবং সবাইকে সচেতন করি

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL