1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে "সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন" -শীর্ষক বাংলাদেশ মহিলা পরিষদ, না'গঞ্জ জেলার মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে “সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন” -শীর্ষক বাংলাদেশ মহিলা পরিষদ, না’গঞ্জ জেলার মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার আন্দোলন উপ পরিষদের উদ্যোগে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে “সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন”- শীর্ষক এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 
মঙ্গলবার 

১ অক্টোবর ২০২৪ তারিখ বিকেল পাঁচ টায় জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রবর্তীর সভাপতিত্বে নারায়ণগঞ্জ শহরের মেট্রো হল সংলগ্ন প্রধান সড়কে অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বক্তব্য প্রদান করেন- জেলার লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, সমাজ কল্যাণ সম্পাদক রওশন আরা বেগম, শহর কমিটির উপদেষ্টা শীলা রায়, শহর সংগঠন সম্পাদক নীলা আহমেদ  এবং পরিচালনা করেন প্রোগ্রাম এক্সিকিউটিভ সুজাতা। আরো উপস্থিত ছিলেন জেলার সিনিয়র সদস্য কমলা দে, শহর অর্থ সম্পাদক কাওছার আক্তার পান্নাসহ জেলা ও পাড়ার  অর্ধ শতাধিক সদস্য।


বক্তারা – আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানান।    তারা বলেন- নারায়ণগঞ্জ জেলাসহ সারাদেশে এই উৎসব যাতে সুষ্ঠু ও আনন্দঘন পরিবেশে পালিত হয়, প্রশাসন ও আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর প্রতি জোর দাবি জানানো হয়। নারী ও শিশুরা যাতে নিরাপদে দুর্গোৎসব পালন করতে পারে, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। ধর্ম যার যার, রাষ্ট্র সবার। দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি  থাকুক। সকলে মিলে মিশে আনন্দ উপভোগ করুক- এই পরিবেশ সৃষ্টি করতে হবে। এই কর্মসূচি বাংলাদেশ মহিলা পরিষদ সারা দেশব্যাপী একযোগে পালন করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL