1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অয়ন ওসমানের অনুগামী গোগনগরের প্যানেল চেয়ারম্যান রুবেল গ্রেফতার। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

অয়ন ওসমানের অনুগামী গোগনগরের প্যানেল চেয়ারম্যান রুবেল গ্রেফতার।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি করে ছাত্র-জনতা হত্যার ঘটনায় দায়েরকৃত একাধিক মামলার এজাহারনামীয় আসামী গোগনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-১ ও সৈয়দপুর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার এবং যুবলীগ নেতা মো. রুবেল আহম্মেদকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।

রোববার (২৯ সেপ্টেম্বর) গোগনগর ইউনিয়ন পরিষদ থেকে তাকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, নারায়ণগঞ্জের  সাবেক সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের শেল্টারে বিগত দিনে ধরাকে সরা জ্ঞান করে চলতো রুবেল মেম্বার। কখনো অস্ত্র হাতে প্রকাশ্যে দাবড়ে বেড়িয়েছেন, কখনো হামলা করে লুটপাট করেছেন। এতে কেউ বাধা দিলে নেমে আসতো নির্যাতনের খড়গ। অয়ন ওসমানের সাথে রুবেল মেম্বারের ছিল দহরম মহরম সম্পর্ক। এমপি পুত্রকে নানা উপঢৌকন উপহার দিয়ে গড়ে তুলেছিলেন নিজের বিশাল সন্ত্রাসী বাহিনী। ২০২২ সালে দৌলত মেম্বারকে হত্যা করে এই রুবেল মেম্বার ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রুবেলের বিরুদ্ধে হত্যা মামলাসহ ১৩টি মামলা ছিল। রুবেল মেম্বারকে ইতোপূর্বে সকলে বিচ্ছু বাহিনীর প্রধান হিসেবে চিনতো। অনেকের জমি জোর পূর্বক দখল করে নেয়ার অভিযোগ ছিল রুবেল মেম্বার বাহিনীর বিরুদ্ধে।

গত ৮ আগস্ট নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে লিখিত অভিযোগ দাখিল করেছেন ভুক্তভোগী ভূমিহীনদের কয়েকজন। লিখিত অভিযোগে তারা উল্লেখ করেন, বিগত দিনে ওসমান পরিবারের ঘনিষ্ঠ গোগনগর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার মো. রুবেল ও প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভোল পাল্টে বিএনপির লোক বনে গিয়ে গোগনগর ইউনিয়ন পরিষদের পুরান সৈয়দপুর আশ্রয় কেন্দ্রে ১৬ জন ভূমিহীনের ঘরে তালা দিয়েছে।

এদিকে, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ সরকার পতনের পরে বেশ কয়েকটি হত্যা মামলায় আসামী হন রুবেল মেম্বার। তবে এতগুলো মামলার আসামী হওয়ার পরেও প্রকাশ্যেই এলাকায় বিচরণ করে আসছিল বিচ্ছু বাহিনীর প্রধান এই রুবেল মেম্বার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL