1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে ম্যাজিস্ট্রেট পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৬ জন গ্রেপ্তার আগামীকাল নারায়ণগঞ্জ আসছেন শায়খে চরমোনাই আগামীকাল ইসলামী আন্দোলনের গণ সমাবেশ সফল করুন নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যদের  ন্যায়বিচার/ চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে সংবাদিকদের সঙ্গে প্রশাসনের মতবিনিময় সভা \ ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন শায়েখে চরমোনাই এর গনসমাবেশ সফল করতে সিদ্ধিরগঞ্জ থানার জনগণের প্রতি আহ্বান স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন

চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

১২ সেপ্টেম্বর বিকাল ৩.৩০ মি. জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক ও পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, প্রচার ও দাওয়া সম্পাদক বিলাল খান, অর্থ সম্পাদক মুহা. ইসমাইল সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় বিভিন্ন স্থানে মাজার ভাংচুর, তীব্র যানযট সহ সমসাময়িক বিষয়ে আলোচনা করা হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, মাজার ভাংচুরের সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। তবে বেশিরভাগ মাজারে অসামাজিক কার্যকলাপ, মাদক ও গাঁজার প্রকাশ্য সেবন, গান-বাজনার আসর, শিরকী কার্যকলাপ হয় সেটা ইসলামী শরিয়াহ সমর্থন করে না এবং কোন ধর্মপ্রাণ মুসলমান মেনে নিতে পারে না।

তবে ইসলাম শান্তি ও শৃঙ্খলায় বিশ্বাসী। আইন হাতে নেয়া উচিত নয়। মাজারে সংঘটিত অনৈতিক কাজের ব্যাপারে প্রশাসনের সহযোগিতা নিয়ে বন্ধ করাই সমীচীন। তবে আমাদের বিশ্বাস, বিগত দিনে যে কুচক্রী মহল দেশের অর্জিত স্বাধীনতাকে বিনষ্ট করার জন্য অশান্ত পরিবেশ সৃষ্টি করেছিল তাদের সহযোগীরাও এমন ঘটনা ঘটাতে পারে । সে বিষয়ে তদন্ত সাপেক্ষে তাদেরকে আইনের আওতায় আনার আহবান জানাচ্ছি। আমরা এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। আমরা বিশৃঙ্খলা চাই না।


সকল রাজনৈতিক দলের নেতাকর্মীর বক্তব্য প্রায় একই ছিল। যানযটের নিরসনে প্রশাসনের সাথে আমরা সহযোগিতার আশ্বাস দিচ্ছি। তাছাড়াও সামনে দুর্গা পুজার সময় যাতে কোন দুষ্কৃতিকারী অরাজকতা সৃষ্টি না করতে পারে সে ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL