1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
স্বাধীনতার পর থেকে শুধু ক্ষমতার পালাবদল হয়েছে; নীতির পরিবর্তন হয় নাই চলমান পরিস্থিতি নিয়ে ডিসি কার্যালয়ে ইসলামী আন্দোলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় যুব সমাজের মাঝে আল্লাহর প্রেম ও রাসূলে আদর্শ অনেকাংশে কমে গিয়েছে- মাও. ফেরদাউস শুক্রবারে শহর শাখার গণ সমাবেশ সফর করুন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় রূপগঞ্জে ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রূপগঞ্জে মাদ্রাসার জমি রক্ষার দাবীতে   শিক্ষার্থী অভিভাবক ও  এলাকাবাসীর মানববন্ধন পাচার হওয়া টাকা ফেরত আনতে পারলে দেশ আরও উন্নত হবে খন্দকার লুৎফর রহমান স্বপন সাহেবের ১ম মৃত্যু বার্ষিকীতে ফ্রি চিকিৎসা সেবায় প্রদান করা  রূপগঞ্জে গাজী টায়ারসে লুটপাটকারি ৭ জনকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৬৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ১, ২ ও ৩ নং সেক্টরের ভোলানাথপুর, কাদিরারটেক, বৌরারটেক, পানিআগ্রা, গুতিয়াবো, সমুমার্কেটসহ আশপাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। 

১১ জুলাই বৃহস্পতিবার উচ্ছেদ অভিযানে রাজউকের ম্যাজিস্ট্রেট শারমীন রহমানের নেতৃত্বে দেন। এ সময় রাজউকের পূর্বাচল উপশহরের প্রকল্প পরিচালক নূরুল ইসলাম, পানি সরবরাহ প্রকল্পের পরিচালক সাদ্দাম হোসেন, বিপুল সংখ্যক আনসার ও পুলিশ উচ্ছেদ অভিযানে  অংশ গ্রহণ করে ।

 উচ্ছেদকৃত স্থাপনার মধ্যে রয়েছে  রেস্টুরেন্ট, ভাতের হোটেল, চায়েরদোকান, মুদিদোকান, রিসোর্ট, পিঠার দোকান। ৫০টি সাবমারসিবল ও পানির ট্যাংকি উচ্ছেদ অভিযানের আওতায় থাকায় খাবার পানি সংকটে পড়েছে বাসিন্দারা। তবে পূর্বাচল উপশহরে সরবরাহকৃত পানি বিল পরিশোধ করে বাসিন্দারা সেবন করতে পারবেন বলে জানিয়েছেন পানি সরবরাহ প্রকল্পের পরিচালক সাদ্দাম হোসেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL