1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৫ Time View
স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু’র উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে নিন্দা ও প্রতিবাদ সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী  স্বেচ্ছাসেবকলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক ভূঁইয়া রাজুকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগ ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) বিকেলে সিদ্ধিরগঞ্জ পুল সংলগ্ন মজিব ভবন প্রাঙ্গণে থানা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন মিয়া। 
তিনি বলেন, আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনে অনুপ্রবেশকারী হাইব্রীডরা ঢুকে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। আগামীতে এ ধরনের ঘটনায় সকলে মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে। যাতে করে তারা দলের বদনাম করতে না পারে।    

এ সময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের প্রস্তাবিত সাধারণ সম্পাদক হাজী মোঃ জহিরুল হক’র সার্বিক সহযোগিতায় সভায় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, কৃষক লীগ নেতা মোঃ ইয়াসিন মিয়া, যুব মহিলালীগ নেত্রী মনিরা সুলতানা মনি, আওয়ামী লীগ নেতা বাদল মেম্বার, আলী, মোঃ আবুল কাশেম, ইলিয়াস মোল্লা ও মোঃ নজরুল প্রধান।                                                             

প্রসঙ্গত, ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে শিব্বির আহাম্মেদ ও তার ভাই জসিমের নেতৃত্বে আমিনূল হক ভুইয়া রাজু’র উপর হামলা চালিয়ে মারধর করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL