1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে সুদের টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

রূপগঞ্জে সুদের টাকার জন্য যুবককে পিটিয়ে হত্যা হত্যাকারীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ জুন, ২০২৪
  • ৭৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুদের টাকা দিতে না পারায় মোস্তফা (৪২) নামে এক যুবককে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। র

বিবার দুপুরে উপজেলা তারাব পৌরসভার রূপসী বাস স্টেশন এলাকায় এ কর্মসূচী পালন করে তারা। নিহত মোস্তফা তারাব পৌরসভার মৈকুলী এলাকার মৃত হাসেম মিয়ার ছেলে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত মোস্তফার স্ত্রী ভানু আক্তার, মেয়ে ছামিনা আক্তার, ছানী আক্তার, বুলবুল প্রধান প্রমূখ। 

বক্তারা বলেন, গত ২০ মে মৈকুলী এলাকার সুদ ব্যবসায়ী বাতেনসহ তার লোকজন ২ হাজার টাকা ঋনের সুদ না দেওয়ায় মোস্তফাকে রাস্তা থেকে তুলে নিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে আটকে বেধড়ক নির্যাতন চালায়। পরে গত ২৬ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় মোস্তফার ছোট ভাই আলী নূর বাদী হয়ে বাতেনসহ ১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে পুলিশ এখনো কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। মোস্তাফার খুনিদের গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL