1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৩ Time View
১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার
১৯২ ক্যান বিয়ারসহ ৪ যুবক গ্রেফতার (ছবি সকাল নারায়ানঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

‘ভ্যালেন্টাইনস ডে  উুপলক্ষে বিয়ার বিক্রির উদ্দেশ্যে ১৯২ ক্যান বিয়ারসহ চার যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তদের  গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত নাসির সিদ্ধিরগঞ্জের কামতাল এলাকার আব্দুল আলীর ছেলে, একই এলাকার মো. সুজন মো. খলিলের ছেলে ও মো. সাগর হোসেন আব্দুল বাতেনের ছেলে। রুহুল আমিন ঢাকার দোহারের লালু মাঝির ছেলে।  
জেলা গোয়েন্দা পুলিশের ওসি এসএম আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকারসহ ১৯২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।  তিনি জানান, জিজ্ঞাসাবাদ করে আটককৃতদের কাছ থেকে জানা গেছে ক্যান বিয়ারগুলো ঢাকা থেকে নিয়ে আসে তারা। ভালোবাসা দিবসে বিক্রি জন্য মজুদ করা হয়েছিলো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL