1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজ‌মেরীওসমা‌নেরউদ্যো‌গেদুবাইপ্রবাসীইউসুফখানেররু‌হেরমাগ‌ফিরাতকামনায়দোয়া - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

আজ‌মেরীওসমা‌নেরউদ্যো‌গেদুবাইপ্রবাসীইউসুফখানেররু‌হেরমাগ‌ফিরাতকামনায়দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের ওসমান পরিবারের কর্নধার আজমেরী ওসমানের উদ্যো‌গে তার অত‌্যন্ত স্নে‌হের ছোটভাই দুবাই প্রবাসি ইউসুফ খান এর কুলখা‌নি উপল‌ক্ষে মরহু‌মের রু‌হের মাগ‌ফিরাত কামনায় দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। 

র‌বিবার (১০ ডি‌সেম্বর) বাদ আসর শহ‌রের আল্লামা ইকবাল রোডস্থ আজ‌মেরী ওসমা‌নের বাসভব‌নের নি‌চে এ দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়। দোয়া মাহ‌ফি‌লে মরহুম ইউসুফ খান এর রুহের মাগফিরাত কামনা করা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। 

দোয়া মাহ‌ফি‌লে উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী লীগ নেতা কাজি আমির, আওয়ামী লীগ আব্দুল হামিদ প্রধান, হোসেন রেজা, মো: নাসির উদ্দিন, জোহাদ শাকিল, সুমন, মনির হোসেন, সেলিম, মাসুম, সেতু সহ আজমেরী ওসমানের অনুগামী জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ‌্য, গত বুধবার (৬ ডিসেম্বর) রাতে ফতুল্লার মাসদাইর নিজ বাড়িতে দুবাই প্রবাসি ইউসুফ খান হঠাৎ অসুস্থ হয়ে ইন্তেকাল ক‌রেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৪৪ বছর। তার আক‌ষ্মিক মৃত‌্যু‌তে গভীর শোক প্রকাশ ক‌রেন নারায়ণগঞ্জের যুব নেতা আজমেরী ওসমান। তি‌নি মরহুমের রুহের মাগফিরাত কামনা করা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL