1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাউসিয়া কমিটির ব্যবস্থাপনায় মাহে রবিউল আউয়ালের স্বাগত র্যালী অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

গাউসিয়া কমিটির ব্যবস্থাপনায় মাহে রবিউল আউয়ালের স্বাগত র্যালী অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

 

 

শুক্রবার বাদ আছর মাহে রবিউল আউয়াল তথা ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে স্বাগত জানিয়ে র্যালী করে গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা। র্যালীটি নগরীর পুরাতন জিমখানাস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদরাসা প্রাঙ্গন থেকে শুরু হয়ে চাষাড়া দিয়ে পুনরায় মাদরাসা প্রাঙ্গনে এসে মিলাদ মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

র্যালীর নেতৃত্ব দেন জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আবু জাফর মুহাম্মদ টিপু, মহানগর সভাপতি ও নাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মুহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী, জেলা সাধারণ সম্পাদক হাফেজ রেফাজ উদ্দিন, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোবারক হোসেন সহ বিভিন্ন উপজেলা, নাসিক বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম, খতিবগণ।

এসময় নারায়ে তাকবীর- আল্লাহু আকবর, নারায়ে রিসালাত-ইয়া রাসুলুল্লাহ ধ্বনীতে আকাশ বাতাস মুখরিত হয়।

উল্লেখ্য, গাউসিয়া কমিটি বাংলাদেশ কভিড-১৯ এর সময় মৃত ব্যক্তিদের কাফন দাফন ও সৎকারের মাধ্যমে মানবিক সংগঠন হিসেবে সকলের নিকট পরিচিতি লাভ করে। নারায়ণগঞ্জ সহ সারাদেশে প্রায় ১৪ হাজারের উপরে মৃত ব্যক্তির কাফন দাফন ও সৎকারে সহায়তা প্রদান করে।

এছাড়া রমজানে সাহরি বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ সহ আগুন, বন্যা বিভিন্ন দুর্যোগে উদ্ধার কাজে সহায়তা প্রদান করে আসছে সংগঠনটি।

র্যালী পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর সভাপতি ও নাসিক ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মুহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী স্বতঃস্ফূর্ত ভাবে র্যালী সম্পন্ন করায় উপস্থিত সকলকে, বিশেষ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ আইন শৃঙ্খলা রক্ষাককারী বিভিন্ন সংস্থা ও সাংবাদিক ভাইদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL