1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জবি শিক্ষার্থীর ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

জবি শিক্ষার্থীর ওপর ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ

 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছাত্রলীগের হামলার শিকার রাকিব বৃহস্পতিবার কোতোয়ালি থানায় মামলা করেছেন। রাকিব বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের ছাত্র। ৫ সেপ্টেম্বর তার ওপর এই হামলা হয়।

মামলায় ৫ শিক্ষার্থীকে আসামি করা হয়েছে। তারা হলেন প্রাণিবিদ্যা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সোহানুর রহমান, লোকপ্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের তানজিম রহমান জয়, হিসাববিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের সিয়াম সিকদার, অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ও বিভাগীয় ছাত্রলীগের সহ-সভাপতি মৃদুল হাসান ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মারুফ হাসান।

মামলার এজাহারে বাদী অভিযোগ করেন, বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিতে পড়াশোনা শেষ করে ক্যাফেটেরিয়ায় খাবার খেয়ে টিস্যু নেওয়ার জন্য কাউন্টারের দিকে গেলে সোহান উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। সোহানুর রহমান আমাকে ধাক্কা দেওয়ার কারণ জিজ্ঞেস করলে সে আমাকে গালিগালাজ করে।
একপর্যায়ে অজ্ঞাতনামা ৫-৬ জন এসে আমার ওপর হামলা চালায়। পরে সেখান থেকে দৌড়ে পালিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে গিয়ে আশ্রয় নেই এবং প্রক্টর বরাবর অভিযোগ করি। সন্ধ্যা নাগাদ বাসায় যাওয়ার উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এলে আসামিরাসহ ২০-২৫ জন আবারও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ভুক্তভোগী মামলা করেছেন। আমরা ঘটনাটি তদন্তের নির্দেশ দিয়েছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL