1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৬ Time View
দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি
দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শনে উন্নয়ন কমিটি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ

নারায়ণগঞ্জ ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ পরিদর্শন করেন উন্নয়ন কমিটির সদস্যরা। এসময় উন্নয়ন কমিটির সদস্যরা নির্মান কাজ পরিদর্শন করে বলেন, উন্নত মানের রড, সিমেন্ট, পাথর ও বালি দিয়ে দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থানে আসা-যাওয়ার রাস্তাটির নির্মান কাজ চলছে। অনেক উন্নত মানের জিনিস দিয়ে রাস্তার নির্মান কাজ করার পরেও আরো অধিক ভালোভাবে কাজটা করার জন্য কন্ট্রাক্টরের সাথে পরামর্শ করেছি। কন্ট্রাক্টর সাব আমাদের কথা দিয়েছেন তিনি কাজটা অনেক গুরুত্ব দিয়ে করবেন। 

বুধবার ( ৫ ফেব্রুয়ারী ) সকালে দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়নের নির্মান কাজ চলাকালীন উন্নয়ন কমিটি এ পরিদর্শন করেন। 

এসময় উপস্থিত ছিলেন, দেলপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও কবরস্থান উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মোঃ মমিন মাদবর, সহ-সভাপতি মোঃ সেলিম সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান খান, কোষাধ্যক্ষ মোঃ মোজাম্মেল হোসেন, সহকারী কোষাধ্যক্ষ মোঃ মোতালেব মোল্লা, সদস্য মোঃ কাশেম দেলপাড়া উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নাছির প্রধান, নির্মান কাজের কন্ট্রাক্টর মোঃ মোস্তাহিদ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL