1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খান মাসুদের উদ্যোগে যানজট নিরসন কর্মসূচির শেষ দিনেও দায়িত্ব পালন করেছে স্বেচ্ছাসেবী কর্মীরা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

খান মাসুদের উদ্যোগে যানজট নিরসন কর্মসূচির শেষ দিনেও দায়িত্ব পালন করেছে স্বেচ্ছাসেবী কর্মীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৩৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ:

 

 

নারায়ণগঞ্জের বন্দরে এসএসসি পরীক্ষার্থীদের চলাচলের সুবিধার্থে বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদের উদ্যোগে যানজট নিরসন কর্মসূচির শেষ দিনেও দায়িত্ব পালন করেছে স্বেচ্ছাসেবী কর্মীরা।

 

রোববার (২৮ মে) সকালে যানজট মুক্ত ধারাবাহিক এ কর্মসূচির শেষ দিনে বন্দরের সবচেয়ে ব্যস্ততম সড়ক বন্দর বাজার এলাকাস্থ মোড়, বন্দর গার্লস স্কুল অ্যান্ড কলেজগেট সংলগ্ন এবং শাহি মসজিদ সিকদার আবদুল মালেক উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সামনের সড়কে দাঁড়িয়ে এ যানজট মুক্ত কর্মসূচি পালন করা হয়।

 

খান মাসুদের পক্ষে যুবলীগ নেতা ডালিম হায়দার জানান, বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদের নেতৃত্বে আমরা প্রতি বছরই যানযট মুক্ত কর্মসূচি পালন করে আসছি। যাতে করে এসএসসি ও সমমান পরীক্ষার্থীদের নির্বিঘেœ পরীক্ষার হলে পৌঁছাতে পারে সে জন্য খান মাসুদের নেতৃত্বে আমরা কর্মসূচি পালন করি। আমি সকল স্বেচ্ছাসেবী কর্মীদের খান মাসুদের পক্ষে থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করছি। তারা স্বেচ্ছায় প্রচন্ড রোদ উপেক্ষা করে সড়কে দাঁড়িয়ে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছে।

 

পাশাপাশি গাড়ি চালকদের উদ্দেশ্যে করে তিনি বলেন, আমরা যানযট মুক্ত কর্মসূচি পালন করতে গিয়ে রাগান্বিত হয়ে কথা বলেছি, যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। কারণ আমরা জনগণ সহ পরীক্ষার্থীদের চলাচলের সুবিধার্থে এ কাজ গুলো করেছি। তাই আপনাদের কাছে অনুরোধ করছি যারা রাস্তায় গাড়ি চালান আপনার নিয়ম কানুন মেনে গাড়ি চালাবেন। যেখানে সেখানে গাড়ি রাখবেন না, দ্রুত গতিতে গাড়ি চালাবেন না এবং ওভারটেকিং করবেন না। তাহলে রাস্তায় যানযট অনেক টাই কমে যাবে। আমার নেতা খান মাসুদ আজকে কর্মসূচির শেষ দিনে অংশ গ্রহণ করার কথা ছিল কিন্তু তিনি শারীরিক অসুস্থতার কারণে আসতে পারেনি।

 

এ সময় যুবলীগের স্বেচ্ছাসেবী কর্মী হিসেবে সড়কে দাঁড়িয়ে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছেন বন্দর থানা যুবলীগ নেতা ডালিম হায়দার, যুবলীগ নেতা শেখ মমিন, মাকসুদ হাসান, উজ্জ্বল আলী, লাভলু প্রধান, আওয়ামীলীগ নেতা আল-মামুন, বন্দর থানা ছাত্রলীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক শেখ মাঈনুদ্দিন, নুর হোসেন নুন্না, যুবলীগ নেতা মো: সোহাগ, স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল দাস, মাসুদ, মো: রতন, রুবেল, দিদার, লিমন প্রমুখ।

 

উল্লেখ্য, এসএসসি ও সমমান পরীক্ষার্থীদের চলাচলের সুবিধার্থে ২০১৯ সাল থেকে যুবলীগ নেতা খান মাসুদের নিজ উদ্যোগে যুবলীগের স্বেচ্ছাসেবী কর্মীদের দিয়ে এ যানজট মুক্ত কর্মসূচি পালন করা হচ্ছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL