1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাবতলী টাগারপারে মসজিদের উন্নয়নে আজমেরী ওসমানের অনুদান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

গাবতলী টাগারপারে মসজিদের উন্নয়নে আজমেরী ওসমানের অনুদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১৪৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

উত্তর ইসদাইর গাবতলী টাগারপারস্থ বায়তুল আতিক জামে মসজিদের নির্মান কাজ চলছে। এ নির্মান কাজের উন্নয়নের লক্ষ্যে আর্থিকভাবে অনুদান দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত একেএম নাসিম ওসমানের সন্তান আজমেরী ওসমান।

গতকাল মসজিদের সাবমার্সিবল পানির পাম্প কেনা এ অনুদান মসজিদ কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়।

অনুদান গ্রহন করেন বায়তুল আতিক জামে মসজিদের সভাপতি হাজী নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক লিটু আহমেদ।

জানা গেছে, আজমেরী ওসমানের ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকার এ অনুদান মসজিদ কর্তৃপক্ষকে হস্তান্তর করা হয়েছে। এসময় আরো উপস্থিত ছিলেন, মসজিদ তাকওয়া সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির, নজরুল ইসলাম বাবু, ফুটবলার মনির, মোঃ মনির হোসেন, আব্দুল গফুর, মোঃ রুবেল সরকার প্রমুখ।

উল্লেখ্য, ইতমধ্যেই গণমানুষের নেতা প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সহ বিভিন্নভাবে সাধারণ মানুষের পাশে দাড়িয়ে ব্যাপক সুনাম অর্জন করেছেন। পিতার মতো তিনিও সর্বদাই মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL