1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১২৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রিপোর্টঃ সিয়াম তালুকদার 

(২ এপ্রিল) সিনামোন রেস্টুরেন্টে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির নিজ উদ্যোগে এই ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

 

 

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজাহান খান (পরিচালক বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতি কেন্দ্রীয় পরিচালনা পরিষদ) বক্তব্যে তিনি বলেন আপনাদের মনে অনেক দুক্ষ প্রকাশ করেছেন নির্বাচন আমি নিজেই ইউনিয়ন পরিষদে নির্বাচন করেছি ৫ টা উপজেলা পরিষদে নির্বাচন করেছি ১টা কেন্দ্রীয় পরিচালনা পরিষদে নির্বাচন করেছি ৩টা রাজনীতি করি রাজনীতিতে নির্বাচন করেছি আমি নির্বাচনকে ভয় পাই না আমি সব গুলো নির্বাচন করেছি সবগুলো নির্বাচন এর মধ্যে আমার জিতার ও রেকর্ড আছে হারার ও আছে শতকরা ৪টা নির্বাচনে আমি উত্তির্ন হতে পারিনি কিন্তু ১৩টি নির্বাচনে আমি আমার সাফল্য লাভ করেছি এবারো আপনারা ভোট দিয়েছেন আমাকে সাফল্য দিয়েছেন।

এই নির্বাচনে আমাদের বাতিল ঘোষণা করা এটি কেন্দ্রীয় ভাবে একটি চাল এর শিকার।

জাই হোক আমাদের নেতা কে?

 

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির প্রসিডেন্ট আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই। আমার অনেক শ্রদ্ধেয় আমার অনেক কাছের আমার অনেক প্রিয় বড় ভাই উনি আমাদের কথা দিয়েছেন উনি সামনের সভায় এই চাল বা সুরজন্ত্র এর বেপারটি দেখবেন ইনশাআল্লাহ নিসচয় এটির সমাধান উনি বের করবেন।

 

আমরা এই বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির ইফতার মাহফিলে বলছি আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই নারায়ণগঞ্জ এর মাটি আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই এর ঘাটি। আমরা আলহাজ্ব শাহজালাল বাচ্চু ভাই এর লোক।

 

 

 

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন এস.এম.শাহজালাল সহ সভাপতি সোনারগাঁও থানা উপ কমিটি,আলি আজম সিনিয়র সহ সভাপতি চিটাগাং রোড উপকমিটি, ইদ্দিস আলী মিন্টু ফতুল্লা থানা উপ কমিটির সদস্য, আবদুল আজিজ দেওভোগ, সরিফুল ইসলাম সেতু ফতুল্লা থানা উপ কমিটির সাধারণ সম্পাদক এবং গত নির্বাচন এর প্রধান নির্বাচন কমিশনার, বন্দর থানা উপ কমিটির সভাপতি হাফিজুর রহমান খোকা, নাফাউল ইসলাম জুয়েল ভাই, মনির হোসেন সোনারগাঁও থানা উপ কমিটির সভাপতি, মোঃ মহিউদ্দিন কালিবাজার উপ কমিটির সভাপতি, আওলাদ হোসেন নারায়ণগঞ্জ সদর থানার উপ কমিটির সভাপতি।

 

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রগিস্টস সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল দোয়ার মাধ্যমে ইফতার ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষণা করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL