1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাঃগন্জ জেলা আইনজীবী ফোরাম বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

নাঃগন্জ জেলা আইনজীবী ফোরাম বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ২২৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

সুপ্রিম কোর্টে আইনজীবী ও সাংবাদিকদের উপর পুলিশের বর্বরোচিত নির্যাতন ও আইনজীবী নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার অভিযোগ তুলে প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

 

 

রবিবার (১৯ মার্চ) দুপুর সাড়ে বারোটায় দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় এই কর্মসূচি পালন করেন সংগঠনটির নেতারা।

 

 

এসময়ে বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে আইনজীবী ফোরামের নেতারা সুপ্রিম কোর্টে আইনজীবী ও সাংবাদিকদের উপর পুলিশের বর্বরোচিত নির্যাতন ও আইনজীবী নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান। এছাড়াও আইনজীবীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

 

 

 

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ সভাপতি এড. আজিজুল হক হান্টু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির ও যুগ্ম সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধানের যৌথ সঞ্চালনায় বিক্ষোভ মিছিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি মহানগর বিএনপির  সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিকুল ইসলাম, জেলা আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, আইনজীবী ফোরাম নেতা এড. মশিউর রহমান শাহিন, এড. মাহমুদুল হক আলমগীর, এড. গুলজার হোসেন, এড. কামাল হোসেন, এড. কাজী আঃ গাফফার, এড. সালাহউদ্দিন ভূইয়া সবুজ, এড. আলম খান, এড. মামুন মাহমুদ মিয়া, এড. মাইনুদ্দিন রেজা, এড. আসমা হেলেন বিথি, এড. মাসুদা বেগম শম্পা, এড. লিজা, এড. ফজলুর রহমান ফাহিম,  এড. আবুল কালাম আজাদ সহ প্রমূখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL