1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চীনের নতুন প্রধানমন্ত্রী লি কিয়াংকে নতুনধারার অভিনন্দন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি 

চীনের নতুন প্রধানমন্ত্রী লি কিয়াংকে নতুনধারার অভিনন্দন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৪৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

চীনের নতুন প্রধানমন্ত্রী লি কিয়াংকে জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। চেয়ারম্যান মোমিন মেহেদী,  প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, দিনেশ চন্দ্র সাহা, ফজলুল হক চৌধুরী, রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ এক অভিনন্দন বার্তায় বলেন, বিশ^ব্যাপী প্রত্যয়ের রাজত্ব গড়ছে চীন। চীনের এমন উন্নয়ন আর সম্ভাবনার রাস্তাকে আরো প্রশস্থ করতে নতুন প্রধানমন্ত্রী লি কিয়াং তাঁর রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগাবে বলে আমাদের বিশ^াস।

 

সেই অভিজ্ঞতার আলোকে পথ চললে নতুন প্রজন্মের রাজনীতিকরা সাহসী হয়ে উঠবে-বিশ^ময় আরো দৃঢ় হবে বুর্জুয়া শ্রেণির পতন ত্বরান্বিত করার আন্দোলন।

অভিনন্দন বার্তায় নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্মের রাজনীতি সচেতন নাগরিকদের ভালোবাসার রাজনীতি শুধু চীনে নয়; সারাবিশে^ সাহসের পদরেখা এঁকে দিচ্ছে। আগামী দিনগুলোতে তারা কেবল লোভ- মোহহীন নিবেদিত রাজনীতিই করবে না, সমাজতন্ত্র বিরোধী-দুর্নীতি বিরোধী দেশ গড়তে সর্বোচ্চ ভূমিকা রাখবে।

 

বাংলাদেশের রাজনীতিসহ সারা বিশে^ সেই প্রমাণ নতুন প্রজন্মের প্রতিনিধিরা দেয়া শুরু করেছে, আর তারই উদারণ চীনের নতুন প্রধানমন্ত্রী লি কিয়াং-এর মত তারুণ্যনির্ভর রাজনীতিককে নির্বাচন করা।

 

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL