1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মহানগরের অন্তর্গত স্বেচ্ছাসেবকলীগের ১০, ১১, ১২নং ওয়ার্ড শাখার সম্মেলন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

মহানগরের অন্তর্গত স্বেচ্ছাসেবকলীগের ১০, ১১, ১২নং ওয়ার্ড শাখার সম্মেলন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ 

 

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, আমরা সঠিক ভাবে মুক্তিযুদ্ধের ইাতহাস প্রচার করি না, আওয়ামী লীগের উন্নয়ণ প্রচার করিনা। এ দেশে যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া।

 

জিয়ার মরোনত্তর বিচার হওয়া উচিত।  আমরা যদি এসব কথা প্রচার করি, তাহলে এই অঞ্চলে কেউ জামাত-বিএনপি করবে বলে আমার মনে হয় না। আমাদের প্রচার সেল অনেক দুর্বল। বিএনপি মহান মুক্তিযুদ্ধের চেতনাকে জামাত শিবিরের হাতে তুলে দিয়েছিলো।

 

আমি মনে করি, এই পতাকা মহান মুক্তিযুদ্ধে আমার ধর্ষিতা মা-বোনের আচল। আর ওরা এটাকে যুদ্ধাপরাধীদের হাতে তুলে দিয়েছিলো।

 

 

শনিবার (২৫শে  ফেব্রুয়ারি) বিকেলে  খানপুর পলিষ্টার ক্লাব মাঠে আয়োজিত মহানগরের অন্তর্গত  স্বেচ্ছাসেবকলীগের ১০, ১১, ১২নং ওয়ার্ড শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

খোকন সাহা বলেন, উন্নয়নের কথা প্রচার করেন আপনারা।  জানুয়ারির প্রথম দিনে আজ শিশু-কিশোররা বই পেয়ে যাচ্ছে। আজ আমাদের নিজের অর্থায়নে পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। সামনে জাতীয় নির্বাচন। আর তাই আমাদের এখন থেকে মাঠে নামতে হবে।

 

 

সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য মোঃ টিপু সুলতানের সঞ্চালনায় কেন্দ্রীয় কমিটির উপ-মহিলা বিষয়ক সম্পাদক ঊর্মি ঢালী সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয়  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ।

 

বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য মুন্সি নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এড নুরুল হুদা, শামসুজ্জামান ভাষানী, নিয়াজুল ইসলাম খান, জাহাঙ্গীর আলম, মোঃ জসিম  মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ  জুয়েল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য জামির হোসেন রনি, সাবেক সদস্য কায়কোবাদ রুবেল ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আলী হাসান সজীব,রফিকুল ইসলাম জয় প্রমূখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL