1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৫'শ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার রমজান'র ১ দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

৫’শ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার রমজান’র ১ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৬৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ ৫’শ বোতল ফেনসিডিলসহ র‌্যাবের হাতে গ্রেফতার রমজান আলী (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।


সোমবার (২৭ জানুয়ারি) সকালের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুননাহার ইয়াসমিনের আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে ওই রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডকৃত রমজান আলী (৩২) সিদ্ধিরগঞ্জের পাইনাদি নতুন মহল্লার বাসিন্দা।


রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান বলেন, অধিকতর তদন্তের স্বার্থে  পুলিশ ফেনসিডিল ব্যবসায়ী রমজান আলীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে একদিন মঞ্জুর করেন বিচারক।


প্রসঙ্গত,শুক্রবার (২৪ জানুয়ারি) সোয়া দুইটার দিকে র‌্যাব-১১ এর একটি দল মদনপুর রাফি ফিলিং স্টেশন এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৫’শ বোতল ফেনসিডিল, নগদ ২৭ হাজার ৭শ টাকা ও মাদক বহনকারী একটি প্রাইভেটকারসহ রমজান আলীকে আটক করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL