1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন অয়ন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন অয়ন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জে বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন জেড এন্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও না:গঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক ইমতিনান ওসমান অয়ন। রবিবার সন্ধ্যায় শহরের চাষাঢ়া, উত্তর মাসদাইর, পশ্চিম মাসাদাইর ও মুসলিমনগর এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

বাগে জান্নাত মাদ্রাসা ও এতিমখানা, উত্তর মাসদাইর মাদ্রাসা ও এতিমখানা, পশ্চিম মাসদাইর ও এতিমখানা ও ফতুল্লা মুসলিমনগর মাদ্রাসা ও এতিমখানা সহ

বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। এদিকে আইন কলেজের আয়োজনে অয়ন ওসমান প্রধান অতিথি হিসেবে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

 

এসময় শীতবস্ত্র পেয়ে শিক্ষার্থীরা অয়ন ওসমান ও তার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।

 

এর আগে অয়ন ওসমান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে শীতকালে অসহায় শীতার্থ মানুষের পাশে থাকার নির্দেশে দিয়েছেন। তার নির্দেশের অংশ হিসেবে পুরো জানুয়ারী মাস জুরে শীতবস্ত্র বিতরণের কর্মসূচি নিয়েছি। আজকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। সবাইকে অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL