1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলার পলাতক দুই আসামি গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলার পলাতক দুই আসামি গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১২৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জ থানার একটি ধর্ষণ মামলার পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- সিদ্ধিরগঞ্জের গোদনাইল, উত্তর পাঠানটুলি রোড বাসস্ট্যান্ড এলাকার আলাউদ্দিনের ছেলে ধর্ষক মো. শফিকুল ইসলাম রিফাত (২১) ও আসমা বেগম (৪০)।

 

শনিবার (১৪ জানুয়ারি) ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগ এলাকায় অভিযান তাদের গ্রেফতার করে র‌্যাব-১১।

 

র‌্যাব-১১’র উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এর সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনার মামলার পর আসামী ও তার পরিবার আত্মগোপনে চলে যায়।

 

গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

জানাগেছে, ২০২১ সালের জানুয়ারি মাসে আসামি শফিকুল ইসলাম রিফাতের সাথে ভিকটিম খাজিদা আক্তারের পরিচয় হয়। তারপর তাদের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথাবার্তা চলতে থাকে।

 

এরই মধ্যে আসামি রিফাত ভিকটিমকে বিয়ে প্রস্তাব দেয়। এক পর্যায়ে ২০২২ সালে ১৫ আগষ্ট রিফাত ভিকটিমকে তার মায়ের সাথে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলে খালি বাসায় ডেকে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

 

পরবর্তীতে ভিকটিম বিয়ে দাবিতে আসামীর বাসায় অবস্থান করলে তার পরিবার ভিকটিমকে মারধর করে ঘর থেকে বের করে দেয়। এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL