1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ওয়ারেন্টভূক্ত দুই সহোদরসহ ৫ পলাতক আসামীকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

বন্দরে ওয়ারেন্টভূক্ত দুই সহোদরসহ ৫ পলাতক আসামীকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৯৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত দুই সহোদরসহ ৫ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরপৃথক ওয়ারেন্টে তাদের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

 

এরআগে বৃহস্পতিবার দিবাগত রাতে বন্দর থানার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার মাহমুদনগর এলাকার রাজ্জাক মিয়ার ছেলে জিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আলামীন (৬০) ললাঙ্গলবন্ধ নগর এলাকার খাজা রমিজ মিয়ার ছেলে জিআর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী রনি (৩২) পিচকামতাল এলাকার মৃত খালেক সরদারে ছেলে মোক্তার হোসেন (৫৫) ও তার ছোট ভাই কামাল হোসেন (৪৫) ও বন্দর আমিন আবাসিক এলাকার মোঃ হোসেন বেপারী ছেলে বাবুল (৩৭)।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL