1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শীতার্ত সাধারন মানুষের মাঝে শীতবস্তু কম্বল বিতরন করলেন প্রয়াত নাসিম ওসমানের পরিবারবর্গ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

শীতার্ত সাধারন মানুষের মাঝে শীতবস্তু কম্বল বিতরন করলেন প্রয়াত নাসিম ওসমানের পরিবারবর্গ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১২৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ শহরে শীতার্ত সাধারন মানুষের মাঝে শীতবস্তু কম্বল বিতরন করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া ও ১নং রেল গেইট,৫ নাম্বার লঞ্চ টার্মিনাল ঘাট, খানপুরসহ,শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে গরিব অসহায় রাস্তায় শুয়ে থাকা মানুষদের শীতবস্তু কম্বল বিতরণ করে নারায়ণগঞ্জের প্রয়াত সংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম উসমান সাহেবের সহধর্মিণী পারভিন ওসমান,একমাত্র ছেলে নারায়ণগঞ্জ তরুণ সমাজের আইকন এ কে এম আজমির ওসমান,পুত্রবধূ সাবরিনা ওসমান জয়া এবং নাতি আলিফ ওসমান।

শীতবস্ত্র বিতরণের সময় নারায়ণগঞ্জের প্রয়াত সংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান সাহেবের সহধর্মিণী পারভিন ওসমান জানান, নারায়ণগঞ্জের পথেঘাটে অনেক ছিন্নমূল শিশু এবং অসহায় মানুষ রয়েছে যাদের এই শীতে গায়ে দেয়ার মত কম্বল নেই আমার আমাদের সাম্যর্থ অনুযায়ী তাদের মাঝে কম্বল দেয়ার চেষ্টা করেছি ইনশাআল্লাহ সামনে আরো চেষ্টা করব বিতরন করার।

নারায়ণগঞ্জে অনেক সংস্থা রয়েছে তাদের মাধ্যমে যদি বিভিন্ন ব্যবসায়ী এবং উচ্চবিত্তরা এই শৈত প্রবাহের মধ্য এই গরিব অসহায় মানুষকে শীতবস্তু বিতরন করেন তাহলে তারা এই শীতে কিছুটা আরাম পাবেন।

এইসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলী হায়দার শামীম,মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী কাজী আমির,বিশিষ্ট ব্যবসায়ী রকমত,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক নাসির,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সুমন সহ আরো অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL