1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার নরসিংপুর হেরোইন সহ দুই যুবককে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ফতুল্লার নরসিংপুর হেরোইন সহ দুই যুবককে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৯১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

ফতুল্লার নরসিংপুর হেরোইন সহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার পূর্ব গোপাল নগরের হান্নান সরকারের পুত্র মো. জয় (২৪) ও উত্তর নরসিংপুর এলাকার মো. কাশেমের পুত্র মো. আরমান (২০)।

 

শনিবার সন্ধ্যায় তাদের কে ফতুল্লার নরসিংপুরস্থ তারা স্পিনিং মিলের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশ গ্রেপ্তারকৃতদের নিকট থেকে ৭০ পুরিয়া হেরোইন উদ্ধার করে। তবে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক সম্রাট সানীসহ অপর দুই মাদক ব্যবসায়ী।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা ছয়টার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লা থানা সীমান্তের নরসিংপুর তারা স্পিনিং এলাকায় অভিযান চালিয়ে ৭০ পুরিয়া হেরোইনসহ জয় ও আরমানকে গ্রেপ্তার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় মাদক সম্রাট সানী ও তার অন্যতম দুই সহোযোগি সোহাগ ও কাইয়ুম।

 

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) জানায়, হেরোইন উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে। পলাতক অপর মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL