1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ৩ হাজার ৮শ’ ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বন্দরে ৩ হাজার ৮শ’ ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৯২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরে ৩ হাজার ৮শ’ ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মনিরুজ্জামান ওরফে জামান (২৩) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সিপিসি-১ ।

 

শনিবার (৭ জানুয়ারী) ভোর ৬টায় বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের রাফি ফিলিং স্ট্রেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এ ঘটনায় র‌্যাব-১১ ডিএডি ওয়ারেন্ট অফিসার মো. নাছির উদ্দীন বাদী হয়ে গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। গ্রেপ্তারকৃত মনিরুজ্জামান ওরফে জামান ময়মনসিংহ জেলার একই থানার কাউনিয়া এলাকার মানিক মিয়ার ছেলে।

 

মামলার তথ্য সূত্রে জানা গেছে, র‌্যাব-১১ ডিএডি ওয়ারেন্ট অফিসার নাছির উদ্দীনসহ সঙ্গীয় র্ফোস শনিবার ভোরে বন্দর উপজেলার মদনপুর রাফি পেট্রোল পাম্পের সামনে গোন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯টি নীল রং এর এয়ারটাইট পলিপ্যাকে রক্ষিত ৩ হাজার ৮শ’ ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মনিরুজ্জামান ওরফে জামান নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

 

এ ঘটনায় র‌্যাব-১১ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করলে পুলিশ ওই মামলায় শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করেছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL