1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার কাশিপুর থেকে অটোরিক্সা চোর চক্রের চার সদস্য কে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

ফতুল্লার কাশিপুর থেকে অটোরিক্সা চোর চক্রের চার সদস্য কে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ৪৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ফতুল্লার কাশিপুর থেকে অটোরিক্সা চোর চক্রের চার সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার কাশিপুর নলুয়া রোডের মৃত নিজামের পুত্র মো. রিফাত হোসেন (২৫), জামাল মিয়ার পুত্র মো. সজল (২৯), একই এলাকার বাবু (৩০) ও শাকিল (২৯)।

 

শনিবার রাতে তাদের কে কাশিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃতদের নিকট হইতে চোরাইকৃত  ব্যটারী উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, শনিবার রাত নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার,বাবুল ও সহকারী উপ-পরিদর্শক সামছুল সঙ্গীয় ফোর্স নিয়ে কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে রিফাত,সজল,বাবু ও শাকিল কে চোরাই ব্যাটারী সহ গ্রেফতার করে।

 

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার জানায়, কাশিপুর বড় মসজিদ সংলগ্ন রায়হান নামক এক অটোরিক্সা ব্যবসায়ীর একটি অটোরিক্সা ১৬ নভেম্বর চুরি হয়। এতে করে সে ফতুল্লা মডেল থানায় লিখত অভিযোগ দায়ের করে।

 

অভিযোগর সূত্র ধরে তদন্তে নেমে নিজস্ব গোয়েন্দা ব্যবহার করে তারা শনিবার রাতে কাশিপুর থেকে চারজনকে গ্রেফতার করে। এবং গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে চুরি করে নিয়ে যাওয়া অটোরিক্সার ব্যাটারী উদ্ধার করা হলেও উদ্ধার করা সম্ভব হয়নি চুরি করে নিয়ে যাওয়া অটোরিক্সাটি। তবে তা উদ্ধারে চেস্টা করছে পুলিশ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL