1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইমতিনান অয়ন ওসমানের শুভ জন্মদিন আজ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

ইমতিনান অয়ন ওসমানের শুভ জন্মদিন আজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৮৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একমাত্র পুত্র ইমতিনান অয়ন ওসমানের ৩৫তম জন্মদিন আজ।

 

শামীম ওসমানের ছেলে হলেও তেমন কোন বিতর্ক ছুতে পারেনি অয়নকে।

সরাসরি রাজনৈতিক কোনো পদ-পদবী না থাকলেও মানুষের সেবা ও পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে ইতোমধ্যেই আলোচনাতে এসেছেন তিনি।

 

তিন বছর আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ তরুণ করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছেন অয়ন ওসমান। এখন তিনি নারায়ণগঞ্জ চেম্বারের পরিচালক।

 

২০১৭ সালের ২৪ নভেম্বর নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জাতীয়পার্টি নেতা ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর একমাত্র কন্যা ইরফানা আহমদ রাস্মীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ইতোমধ্যে ছেলে সন্তানের বাবা তিনি।

 

এখানে উল্লেখ্য সবশেষ করোনার সময়ে বেশ সক্রিয় ছিলেন অয়ন। বিভিন্ন স্থানে অয়ন ওসমানের উদ্যোগে করোনা মোকাবেলায় কাজ করেন বিভিন্ন শ্রেনির লোকজন।

 

সূত্র বলছে, নারায়ণগঞ্জের একটি ঐতিহ্যবাহী পরিবার হচ্ছে ওসমান পরিবার। এই পরিবারের সদস্যরা বংশ পরম্পরায় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে আসছেন। খান সাহেব ওসমান আলী থেকে শুরু করে সর্বশেষ এই পরিবার থেকে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সেলিম ওসমান সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তারই ধারাবাহিকতায় এবার সেই ঐতিহ্যবাহী ওসমান পরিবারের হাল ধরতে যাচ্ছেন শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান।

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ছেলের ব্যাপারে তেমন ইঙ্গিত না দিলেও ভবিষ্যৎ রাজনীতি প্রসঙ্গে উঠে আসছে বিষয়টি। আর সেই ধারাবাহিকতায় ইতোমধ্যে অয়ন ওসমান তরুণ সমাজের মাঝে জনপ্রিয় হয়ে উঠছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL