1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে পুলিশের হস্তক্ষেপে ১৩ বছরের এক কিশোরীর বাল্য বিবাহ বন্ধ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

সিদ্ধিরগঞ্জে পুলিশের হস্তক্ষেপে ১৩ বছরের এক কিশোরীর বাল্য বিবাহ বন্ধ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৪৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিজিমিজি এলাকায় পুলিশের হস্তক্ষেপে ১৩ বছরের এক কিশোরীর বাল্য বিবাহ বন্ধ হয়েছে। প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়ার অঙ্গীকার করায় অভিভাবকদের নির্দেশ দেয় পুলিশ।

 

শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধায় সিদ্ধিরগঞ্জে মিজিমিজি নাসিক ২নং ওয়ার্ড আব্দুল আলীর পুল এলাকায় এ ঘটনা ঘটে।

 

জানা যায়, শুক্রবার বিকেলে সিদ্ধিরগঞ্জে মিজিমিজি নাসিক ২নং ওয়ার্ড আব্দুল আলীর পুল এলাকায় শাহ আলমের কিশোরী মেয়ের বিয়ের আয়োজন চলছিলো। এলাকাবসী বিষটি জানতে পেরে বাল্য বিবাহ বন্ধ করতে পুলিশকে অবগত করেন।

 

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রিপন ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে বরপক্ষ সটকে পড়ে। পরে তিনি কনে পক্ষের কথা শোনেন ও এ বিয়ে বন্ধ রাখতে নির্দেশ দেন। মেয়ে প্রাপ্ত বয়স্ক না হওয়া পর্যন্ত বিয়ে না দেয়ার জন্য বলেন।

 

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমার এর সত্যতা নিশ্চিত করেছেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL