1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় দুই যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

ফতুল্লায় দুই যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৫৭ Time View
ফতুল্লায় দুই যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২
ফতুল্লায় দুই যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ফতুল্লায় কুতুবপুরে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারের অফিসে দুই যুবককে মারধরের ঘটনায় রবিন ও ইউসুফ নামে দুইজন কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) কুতুবপুরের শাহী মহল্লা মুসলিমপাড়া এলাকা থেকে তাদের  গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রবিনি কুতুবপুর শাহী মহল্লা এলাকার আব্দুল কাদেরের ছেলে এবং ইউনুছ একই এলাকার শফিকুর রহমানের ছেলে ।

এর আগে  নাঈম ও রাতুল নামের দুই যুবকের নির্যাতনের ঘটনায় শুক্রবার (১০ জানুয়ারি) নাঈমের মা নাজমা বেগম বাদী হয়ে একটি  মামলা দায়ের করেন।

ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, শুক্রবার নাঈমের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর শনিবার রাতে অভিযান চালিয়ে রবিন ও ইউনুছকে গ্রেফতার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL