1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১২নং ওয়ার্ডে কাউন্সিলর শকুর উঠান বৈঠক - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

১২নং ওয়ার্ডে কাউন্সিলর শকুর উঠান বৈঠক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৬৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুর উঠান বৈঠকে বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন এলাকা থেকে শত শত মুরুব্বি উপস্থিত হয়ে তাকে সমর্থন জানিয়েছেন।


রোববার (৫ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জের ডন চেম্বার এলাকায় ফিলোসোফিয়া স্কুলের সামনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


এতে রাতে বৃষ্টি উপেক্ষা করে বয়স্ক, তরুণ, যুবক, নারীদের ব্যাপক সমাগম দেখা গেছে। তারা সকলেই শকুকে সমর্থন করে তার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।


কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, আমার বৈঠকে আমার সমালোচনা আপনারা করেন এটা আমি চাই। আমার যত সমালোচনা হবে তত আমি আমার কাজ ভালো হবে। আমি আপনাদের পাশে থেকে কাজ করার চেষ্টা করেছি। আপনারা আপনাদের রায় দিবেন নির্বাচনে, যদি আমার কাজে সন্তুষ্ট থাকেন তাহলে আমাকে আবারো নির্বাচিত করবেন।


এসময় সকল উপস্থিতি তার পক্ষে হাত তুলে তাকে সমর্থন জানিয়ে বলেন, আপনি করোনার সময় থেকে আমাদের পাশে ছিলেন। খাদ্য সামগ্রী, করোনাকালীন সহায়তা, মরাদেহ দাফন সৎকার এমনকি আমাদের আক্রান্তদের চিকিৎসায়ও পাশে ছিলেন। আপনার বিকল্প শুধু আপনিই।


শকু আরও বলেন, এই ওয়ার্ডে অভিভাবক হিসেবে সংসদ সদস্য একেএম সেলিম ওসমান তার নিজ ব্যক্তিগত তহবিল থেকে ১কোটি টাকা ওয়ার্ডবাসীর উন্নয়নে অনুদান দিয়েছেন। এই টাকার মধ্যে ৬৫ লক্ষ টাকা ডনচেম্বার জামে মসজিদের উন্নয়নে ও বাকি টাকা ৮ টি সাবমারসিবল কল ও এলইডি লাইট লাগানো হয়েছে। তিনি বর্তমানে অসুস্থ আছেন তাই তার সুস্থতা কামনা করে আপনাদের কাছে দোয়া চাই।


পরে সেলিম ওসমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে ওয়ার্ডের বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL