1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মিরপুর থেকে ২ জন অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

মিরপুর থেকে ২ জন অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৫৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রাজধানীর মিরপুর মডেল থানাধীন এলাকা হতে ০২ জন অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।


প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ২৯ নভেম্বর রাত আনুমানিক ৮ টার সময় সাভার থানাধীন বলিয়াপুর এলাকা হতে ভিকটিমকে ধৃত আসামীদ্বয়সহ অজ্ঞাতনামা ১৫/২০ জন মিলে অপহরন করে নিয়ে যায়। তারা মুক্তিপন হিসেবে ভিকটিমের স্ত্রীর কাছে ২ লক্ষ টাকা দাবি করে। ভিকটিমের স্ত্রী টাকা দিতে দেরি হওয়ায় ভিকটিমকে আটক রাখিয়া ব্যাপক ভাবে মারপিট করিয়া গুরুতর রক্তাক্ত জখম করে। এমনকি তাকে প্রানে মেরে ফেলবে বলে হুমকি দেয়। 


পরবর্তীতে ভিকটিমের স্ত্রী টাকা নিয়ে হাজির হলে তাকে মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত অনুমান আড়াইটার সময় ছেড়ে দেয়। অতপর সমুদয় বিষয়টি উল্লেখ করে ভিকটিম র‌্যাব-৪ অধিনায়ক বরাবরে একটি অভিযোগ দাখিল করে। 


প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল অপহরণচক্রটিকে গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর  আড়াইটার সময় ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে অপহরনকারীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত অপহরণকারীরা হলেন, মোঃ সুমন শেখ @ খোকন (৩৫), জেলা-গোপালগঞ্জ ও মোঃ রাজু (২৫), জেলা-ভোলা। আসামীদ্বয়দেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের বিষয়ে সত্যতা স্বীকার করেছে। 


জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, তারা সংঘবদ্ধ হয়ে মোটা অংকের টাকা লাভের আশায় নিরীহ এবং সরল মানুষদেরকে টার্গেট করে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে তারা এহেন কাজ করে আসছে। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের অপহরনকারীর বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL