1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইয়াবা ও হেরোইনসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- সোলায়মান সা‌নির উদ্যো‌গে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী কবর শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে বিভিন্ন কর্মসূচীতে যোগদান আজমেরী ওসমান নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বগাড়ি চালক মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

ইয়াবা ও হেরোইনসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কুতুবপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‍্যাব-১১। শুক্রবার (১৫ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 


গ্রেপ্তারকৃতরা হলেন, আনোয়ার হোসেন (৩৮) ও আরিফ হোসেন (২৭)। এসময় তাদের হেফাজত হতে ২৪২ পিস ইয়াবা ট্যাবলেট, ০.৫৫ গ্রাম হেরোইন, মাদক বিক্রয়ের নগদ ২১০০ টাকা, ছোরা ও লোহার রড উদ্ধার করা হয়।


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আনোয়ার হোসেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কুতুবপুর এলাকার নূর মোহাম্মদ এর ছেলে ও অপর আসামী মোঃ আরিফ হোসেন পটুয়াখালী জেলার বাউফল থানাধীন ছিটকা এলাকার মৃত আজাহার আলীর ছেলে। 


গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয়, সরবরাহ এবং দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে জনসাধারণকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছিল। 


মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL