1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৮৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

১৮৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকার কেরানীগঞ্জ এলাকা হতে ১৮৫ বোতল ফেন্সিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
গত ১৩ সেপ্টেম্বর আনুমানিক বিকেল ৪টা ৩৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৪০ (একশত চল্লিশ) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, ফাতেমা আক্তার (২২)। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৫৮০/- (পাঁচশত আশি) টাকা উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক রাত ৮টা ৩৫ মিনিট ও রাত ৯টা ৫ মিনিটের সময় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় অপর দুইটি অভিযান পরিচালনা করে ৪৫ (পয়তাল্লিশ) বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ রতন শেখ (৩৪) ও মোঃ রাকিব ইসলাম (২০)। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ১৯০/- (একশত নব্বই) টাকা উদ্ধার করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL