1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭ Time View
সকাল নারায়ণগঞ্জঃ
ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (৩১ আগস্ট) গভীর রাতে ফতুল্লার নন্দলালপুর মেডিকেল রোড খালপাড় এলাকার দ্বীন ইসলামের দুইতলা বিল্ডিং এর পাশে কাঁচা রাস্তার উপর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলেন, মোঃ স্বাধীন হোসেন ওরফে জয় (২৫), মোঃ সুজন (২৭), মোঃ জোনায়েদ হোসেন (২৭), মোঃ পাপ্পু মিয়া (২৩), মোঃ রানা (২৮), মোঃ শাহিন চৌধুরী (২২), মোঃ নকিবুল ইসলাম ওরফে অনি (২৫), মোঃ হাসান (২৫), মোঃ আরিফুল ইসলাম (২০), মোঃ ফজলে রাব্বি (২১) ও মোঃ নাইম হোসেন নিলয় (২০)।
এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাপাতি ১টি, সুইচ গিয়ার চাকু ২টি, ছোরা ৩টি, দা ১টি এবং স্টিলের পাইপ ৪টি উদ্ধার করা হয়।
বুধবার (১ সেপ্টেম্বর ) র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়ধীন।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL