1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৫,৭৪০ পিস ইয়াবা ও বিপুল পরিমান হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

৫,৭৪০ পিস ইয়াবা ও বিপুল পরিমান হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ হতে ৫,৭৪০ পিস ইয়াবা ও বিপুল পরিমান হেরোইনসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
গত ০৭ জুলাই আনুমানিক ১৬:৪০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর সিএনজি স্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৭৪০ (সাতশত চল্লিশ) পুরিয়া হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আরিফুর রহমান (২৬) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এছাড়া একই তারিখ আনুমানিক রাত ১১ টা ৫৫ মিনিটের সময় র‌্যাব- ১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫,৭৪০ (পাঁচ হাজার সাতশত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ তাহিদ জোমাদার (২২) ও মোঃ তারিফুল ইসলাম (২৩)। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL