1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনার দ্বিতীয় ডোজ গ্রহণ করলেন করোনা হিরো কাউন্সিলর খোরশেদ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

করোনার দ্বিতীয় ডোজ গ্রহণ করলেন করোনা হিরো কাউন্সিলর খোরশেদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা ভাইরাসের ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। 

রোববার (১৮ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে গিয়ে এই ভ্যাকসিন গ্রহণ করেন।

ভ্যাকসিন গ্রহণ শেষে মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, রোযা রেখেও ভ্যাকসিন গ্রহণ করা যায়।

এতে কোনো সমস্যা হয় না। আমি নিজেও রোযা রেখে ভ্যাকসিন গ্রহণ করেছি। ভ্যাকসিন গ্রহণের পাশাপাশি সতর্কও থাকতে হবে।

তিনি আরও বলেন, দ্বিতীয় ধাপে করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন ধরেই বেড়ে চলছে। এমতাবস্থায় সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার অনুরোধ করছি। অন্যথায় এই মহামারি থেকে মুক্ত পাওয়ার উপায় নেই। সবাইকে সতর্ক হতে হবে।

প্রসঙ্গত, করোনা চলাকালিন সময়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ লাশের কাফন দাফন সহ বিভিন্ন কর্মকান্ড করে আসছেন। লাশের দাফন কাফনরা স্বজনরা এগিয়ে না আসলেও খোরশেদ ঠিকই এগিয়ে এসেছেন। আর এসকল কারণে তাকে বিভিন্ন উপাধিতে ভূষিত করা হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL